সর্বশেষ আপডেট : ১৬ ঘন্টা আগে
শনিবার, ৪ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আসামে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১৪

ডেইলি সিলেট ডেস্ক ::

ভারতের উত্তর-পূর্বাঞ্চলীয় রাজ্য আসামে ভয়াবহ এক সড়ক দুর্ঘটনায় ১৪ জন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও ২৭ জন। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

বুধবার (৩ জানুয়ারি) ভোর ৫টার দিকে রাজ্যটির দেরগাঁওয়ে ট্রাকের সঙ্গে যাত্রীবাহী একটি বাসের মুখোমুখি সংঘর্ষের জেরে হতাহতের এই ঘটনা ঘটে।
পুলিশ এর দেয়া তথ্য অনুসারে, পিকনিক পার্টির ৪৫ জন সদস্যকে নিয়ে তিনসুকিয়ার তিলিঙ্গা মন্দিরে যাওয়ার সময় ওই বাসটির দেরগাঁওয়ে ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়।

গোলাঘাট জেলার পুলিশ সুপারিনটেনডেন্ট রাজেন সিং ভারতীয় জানিয়েছেন, যাত্রীবাহী বাসটি গোলাঘাট জেলার কামারবান্ধা এলাকা থেকে তিলিঙ্গা মন্দিরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে বালিজানে ভোর ৫টার দিকে জোড়হাটের দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে বাসটির সংঘর্ষ হয়। প্রাথমিকভাবে ঘটনাস্থল থেকে ১০টি মরদেহ উদ্ধার করা হয়েছে এবং দেরগাঁও সিএইচসিতে পাঠানো হয়েছে। আর আহত ২৭ ব্যক্তিকে জোরহাট মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার করা হয়েছে; যাদের মধ্যে দুইজন মারা গেছেন। তিনি আরো জানান,ঘটনার তদন্ত চলছে। পুলিশ আইন অনুযায়ী ব্যবস্থা নেবে।

এদিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত যাত্রীদের উদ্ধার করে জোরহাট মেডিকেল কলেজে ভর্তি করেছে। হাসপাতালের একজন কর্মকর্তা জানিয়েছেন, আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: